Amar 1st Choda (Bangla Font)

তখন আমি এইচএসসি 1st ইযার এ পরি। আমাদের বাসায় আমরা বাবা মা আর আমরা তীন ভাই থাকি। মেহমান আসলে একটো থাকারজন্য শেয়ার করে থাকতে হয়। আমরা তো খুব খুশি। সব ফুফাত ভাই বোন আর আমরা তীন ভাই খুব মজা করি সব সময়। রাতে থাক নিয়ে কথা হচ্ছে। মা বলল রিয়া তুমিআমার সাথে থাকবে। তখন ফুফু বলল, ” না ভাবি তোমার কষ্ট হবে। এমনি তুমি ছোট ছেলে কে নিয়েশো। রিয়া তুমার তুহিন (আমি) এর সাথে সবে।”। রিয়া অপু ও বলল, “মামিআমি তুহিন এর সাথে সব কোনও সমসসাহবে না। ” মা বলল, ” ঠিক আছে.”। আমি তখনও বুঝিনি যে আজ রাতে আমার জীবনে কী ঘটতে যাচ্ছে। যাক খাওয়া শেষ করে আমাররুম এগিয়ে ঢেখী রিয়া অপু মক্ষি পড়েমসরি লাগাচ্ছে। আমাকে দেখে বলল দরজা আটকে দিতে। আমি দরজা আটকে দিয়ে টয়লেট এ ঢুকলাম। ডট ব্রুস করে বের হয়ে দেখি রিয়া অপু মোবাইল একথা বলছে। আমি বললাম, ” কী বয়ফ্রেন্ড এর সাথে কথা বলছ নাকি?”। আমাকে দেখে ভাবছেকা খেয়ে গেল। আমি বললাম, ” ফুফু কে বলে দিব তুমি বিএফএর সাথে কথা বল.” । রিয়া অপু আমাকেবলল,” লক্ষী ভাই আমার কাউ কে বলিস না। তুই যা চাষ তাই দিব.” । আমি বললাম, ” ঠিক তো” । রিয়া অপুবলল, “ঠিক” । আমি জানিনা কী ভেবে বললাম, ” আমি টুমকে চুদতে চাই.” । এটা শুনে রিয়া অপু একেবারে থমকে গেল।আমার দিকে হ করে তাকিয়েআছে। আমার তো ভয় এ শেষ। সাহস করে আবার বললাম, “যদি চুদতে দাও তাহলে কাউ কে বলবনা। আর যদি না দাও তাহলে সকালে সবাই কে বলে দিব যে তুমি প্রেম কর.” । এটা বলে আমি সোজা মসরি এর ভিতর গিয়ে সয়ে পড়লাম। রিয়া অপু একটোপর বিছানা এর উওপর বসে আমাকে বলল, ” যদি তোকেআমি চুদতে দিয়ে তাহলে কাউ কে বলবি না তো?”। আমি বললাম , “না”। রিয়াঅপু, “ঠিক আছে”। বলে লাইট অফ করে আমার পাশে এসে সয়ে পড়ল………… সয়ে সয়ে রিয়া অপু বলল। আমি কখনো এগল করিনি। আমি বললাম,” আমিও না”। বলে রিয়া অপুকে জড়িয়ে ধরলাম। কী নরম শরীর। রিয়া অপু ও আমাকে জরি ধরল। আমি ওর গালে ও ঘরে কিস্স করতে থাকলাম। আস্তে আস্তে অপু ও আমাকে কিস্স করতে থাকলো। আমি অপুএর ওপর উঠেদুধ দ্যুটা তে হাত দিলাম। সাথে সাথে অপু নড়ে উঠল। আমি আমার শার্ট টা খুলে ফেললাম। অপু এর মক্ষি এর বোতাম খুলে মক্ষি টাখুলে দিলেম। তারপর যা দেখলাম টা প্রতিটি ছেলে সপ্ন দেখে। দুধ দ্যুটা খাড়া সাদা। আমি আর থাকতে পারলাম না। এদিকে আমার সোনা টা 90 ডিগ্রী অ্যাঙ্গেল e দাড়িয়ে আছে। অপু ওটাকেহাত দিয়ে ওপর নিচে করছে। আমি অপু দুধচূষতে লাগলাম। অপু এদিকে ঘন ঘন সাস নিচ্ছে। অপু বলল, ” আমি আর পারছিনা”। আমি অপু এর সোনার কাছে গিয়ে বসলাম। দুই প ফাককরলাম। অপু আমারদিকে তাকিয়ে বলল, ” আস্তে ধ্কাস এটা আমার প্রথম। অপু একটাসাদা তবল দিয়ে বলল,” এটা নিচে দে”। আমি তাই করলাম। অপুর সোনার ফাকে আমার সোনা দিয়ে হালকা একটা চাপ দিলাম আর আমার মণ্ডি টা ঢুকে গেল। অপু উফ্ফ বলেউঠল। কী টাইট রে বাবা। মণ্ডি টা গিয়েসতী পর্দা তে ধাক্কা খাচ্ছে। অপুয়ের মুখেরদিকে তাকিয়ে আমার দুই হাত ওর বগল এর নিচে নিয়ে জোরে আরেক টা চাপ দিতেই আমার পুরা সোনা অপুর সতী পর্দা ভেদ করে ঢুকে গেল আর অপু বাবা গ বলেচিত্কার দিয়ে মুখ চেপে ধরল।আমি উঠে আমার সোনা টা একবার বের করলাম। বের করে দেখি রক্তেআমার সোনা ভিজে গেছে। আপু আমাকে বলল, ” বের করলি কেন?’”। আমি বললাম, ” তুমি চিৎকার দিলেযে?”।ও বলল, ” বোকা। ঢুকা “। আমি আবার ঢুকলাম।এইবার জোরে জোরে টপ মারতেথাকলাম। অপু আমাকে জড়িয়ে ধরে চুমা খেতে খেতে বলল, ” আমার মাসিকহয়েছে 20 দিন আগে। তর মল আমার গুড এর ভিতর ফেলবি। আমি আর জোরে জোরে টপ মারতে থাকল। অপু উফফাহহেসহ করতে থাকলো। এক্ট পর অপু আমাকে খুব জোরে জড়িয়েধরে ইসহ আহহ বলে ছেড়ে দিয়ে জোরে জোরে হাপটে লাগলো। বুঝলাম ওর কামরস বেরিয়েগেছে। এবার আমার পাল। আমি জোরেজোরে করতে লাগলাম। চার পাচ বার টপ দিতেই আমারও মল বেরহয়ে গেল। পুরা মল ওর গুড়ের ভিতর ঢেলে ওর বুকেরওপর সয়ে থাকলাম। অপু আমাকে সরিয়ে টয়লেট এ গিয়ে। ফ্রেশ হয়ে আহসল। তারপর আমিও গেয় ফ্রেশ হয়ে আসলাম। ওইরাত এআর তীন বার চুড়াছুড়ি করে তারপরআমরা ঘুমলাম। অপু এর বিয়ে এর আগে ওর সাথে চুড়াছুড়ি সুজক পেলেই করতাম। বিয়ে হবার পরআর হইনি। রিয়া অপু এর সাথে আমার প্রথম সেক্সকরা।

1 comment:

  1. হাই
    অমি লাকী আক্তার। আমার বয়স ২০ বছর। আমি দেখতে অনেক সুন্দরী আর সেক্সী। আমি রিয়েল সেক্স করি না কিন্তু ফোন সেক্স করি। আপনি যদি আমার সাথে ফোন সেক্স করতে চান তাহলে প্রথমে ফ্রি কল দিলে আমি একটি ভয়েস এসএমএস পাঠাব। তারপর আপনি আমার এই মোবাইল (০১৭৭৮৭২৮৭৪৪) নম্বরে ৫০০/- টাকা বিকাশ করে পাঠান এবং আমাকে আপনার নাম ও বিকাশের মানি ট্রান্সফার কোড নম্বর টা মেসেজ করে দিন।তাহলে আমি আপনার ফোন রিসিভ করব এবং ৫০০/- টাকার বিনিময়ে আপনি ১ সপ্তাহ প্রতিদিন ১ ঘন্টা করে ফোন সেক্স করতে পারবেন।টাকা ও মেসেজ না পাঠিয়ে ফোন করলে আমি ফোন রিসিভ করবনা।

    ReplyDelete