আমি পাইলাম, ইহাকে পাইলাম

ফারুক ভাইয়ের আমেরিকা যাবার সব কাগজপত্র প্রায় ঠিক হয়ে গেছে। কিন্তু হঠাৎকরে সব ভেস্তে যায়। এদিকে বয়স হয়ে যাচ্ছে তার। তাই পরিবারের সবাই মিলে তাকে পীড়াপীড়ি করলো বিয়ে করার জন্য। ফারুক বাইয়ের এক কথা তিনি আগে আমেরিকা যাবেন তারপর সবকিছু। সবাই বোঝাল আমেরিকা থেকে ফিরে এসে তোর বিয়ের বয়স থাকবে না।
অনেক বোঝানোর পর ফারুক ভাই রাজি হল এবং বিয়ের পিড়িতেবসল। খুব সুন্দরী সেক্সি খাসা মাল। যাকে দেখলে যেকোনসামর্থবান পুরুষের ধন লাফালাফি করবে। কন্যা লাখে একটাও পাওয়া যায় না। বয়সবিশ কি একুশ। শরীরের গঠন বেশ চমৎকার। মাই দুটু উচু টান টান ঢিবির মত। গায়ের রঙ ফর্সা, চেহারা গোলগাল, উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি।
বিয়ের পর তার শরীরের গঠন আরো সুন্দর হতে লাগল। রুপ যেন ফুটতে লাগল প্রস্ফুটিত গোলাপের মত। ফারুক ভাই বউ পেয়ে দারুন খুশি, সুপার গ্লু’র মত সারাক্ষন বউএর সাথে লেগে থাকত। কিন্তু সেইলেগে থাকা আর বেশি দিন স্থায়ী হল না। প্রায় সাড়ে চার মাস পর তিনি যত তাড়াতাড়ি সম্ভব ফিরে আসার প্রতিশ্রুতি দিয়ে আমেরিকার পথ পাড়ি দিলেন।
ফারুক ভাইয়ের বউ আর্থাৎ আমার চাচাত ভাবী ভাই থাকতে যেমন কলকল ছলছল করত আস্তে আস্তে তা মিলিয়ে যেতে শুরুকরল। পুরো বাড়িতে দেবর বলতে আমি ই তার একটি। আমি ইন্টারমিডিয়েটে ­ পড়ি। স্বাস্থ্য খুবই ভাল বলা যায়। কারন আমি একজন এথলেট।ফারুক ভাইয়ের অবর্তমানে আমার সাথে বেশি মাখামাখি করলে লোকে খারাপ বলবে ভেবে সে আমার সংগে একটু নিরাপদ দুরত্ব বজায় চলাফেরা করত।
কিন্তু মাঝে মাঝে আমার দিকেএমনভাবে তাকাতো আর বাকা ভাবে হাসত তাতে আমার শরীর শিরশির করত। একদিন আমি সান বাধানো ঘাটে খালি গায়ে লুঙ্গি পরে গোসল করছি তখন সে ঘাটে আসল। আমার শরীরের দিকে তাকিয়ে সে তার দাঁত দিয়ে তার ঠোট কামড়ে ধরল। ভাবি একদৃষ্টিতে তাকিয়ে থাকল আমার দিকে। ভাবি এবাড়িতে বউ হায়ে আসার পর আমার মনে একটি সুপ্ত ইচ্ছা হল আমি একদিন ভাবিকে জরিয়েধরে চুমু খাব। আজ পর্যন্ত আমার ইচ্ছা পুর্ন হয়নি। কিন্তু বোধহয় প্রকৃতি কারও ইচ্ছাই যেন অপুর্ন রাখে না।ফারুক ভাইয়ের ছোট বোনের বিয়ের দিন সেই ইচ্ছেটা পুর্নতা পেল। গায়ে হলুদের অনুষ্ঠান চলছে। বরপক্ষ একটু আগে কন্যাকে হলুদ লাগিয়ে চলে গেছে। এখন আমাদের মধ্যে হলুদ ও রঙ মাখামাখি। আমি রঙের হাত থেকে বাচার জন্য একটু নিরাপদ দুরত্বে দাঁড়িয়ে আছি। হঠাৎ দেখলাম ভাবি আমার দিকে এগিয়ে আসছে। হাতে হলুদ। আমার কাছে এসে বলল, দেবরকে হলুদ দিয়ে দিই, তাড়াতাড়িবর হবে।
ভাবি আমার কপালে ও গালে হলুদ লাগাতে থাকল। হলুদ লাগানোর পর যখন রঙ লাগাতে গেল তখন আমি কৃত্রিম জোড়াজোরি করার ভান করে তারহলুদ শারীর নিচে অবস্থান করা স্তন যুগলে আমার হাতের ছোয়া লাগিয়ে দিলাম। ভাবি আমার বুকে একটি হালকা কিল মেরে অসভ্য অসভ্য বলে দৌড়েপালিয়ে গেল। এরপর থেকে যতবারই আমার সাথে ভাবির দেখা হত ভাবি আমাকে ভেংচি কাটত আর হাত দিয়ে কিল দেখাত। মনে মনে ভাবছি, আমি পাইলাম, ইহাকে পাইলাম। হলুদের পর্ব শেষ হবার পর সবাই ঠিক করল বাড়ির পাশের নদীতে সবাই মিলে গোসল করব। ছেলে মেয়ে বাচ্চা কাচ্চা সবাই। আমরা ত্রিশ পয়ত্রিশ জনের একটি দল রওনা হলাম নদীতে গোসল করার উদ্দ্যশ্যে। আমি ভাবির পাশ দিয়ে আসার সময় বললাম আমি ডুব দিয়ে তোমার কাছে আসব, তুমি সবার থেকে একটু আলাদা থেকো। এবারো তিনি আমাকে ভেংচি কটলেন, বোঝলাম আমার আর্জি কবুল হয়েছে।
সাত আট হাত দুরত্ব রেখে ছেলে মেয়েরা নদীতে নামল। নদী পাড়ের এক কোনায় হ্যাজাক বাতি জ্বলানো আছে, তাই চারপাশ আলোতে ভরে গেছে।আমি দেখলাম মেয়েদের দলের মধ্যে ভাবী আসরের মাধ্যমান হয়ে অবস্থান করছে। আমি তারদৃষ্টি আকর্ষন করার চেষ্টা করলাম।

1 comment:

  1. স্বাস্থ্য বিষয়ক টিপস পেতে ভিজিট করুনঃ http://www.healthbdtips2017.blogspot.com

    ReplyDelete