A True Story (Bangla Font)

আমাদের পরিবারের কাজকাম অত্যধিক বেশী।মাকে সাহায্য করার জন্য সবসময় কাজেরমেয়ে রাখতে হয়।আমাদের প্রথম কাজের যখন দেখেছি তখন আমার বাড়ায় কোন অনুভুতি ছিলনা।দ্বিতীয় কাজের মেয়ে রাখার সময়ে আমার বাড়া পরিস্ফুট ছিল। আমার বয়স তখন ১৭কি ১৮ বছর।কাজের মেয়েটি আসলে কাজের মেয়ে ছিলনা,বাস্তবে সে ছিল আমার দুরসম্পর্কের মামী।আমার মায়ের খালাতভাই ঐ মাগীকে কোত্থেকে বিয়ে করে আনে পরিবারের কেউ জানতনা। তাই তাদেরকে বাড়ীতে স্থান না দেওয়ায় আমাদের বাড়ীতে এনে রাখে। কিন্তুআমার মামা আমাদের বাড়ীতে থাকতনা। আমার ঐ মামী আমাদের বাড়ীতে কাজের মেয়ের মত সারাদিন কাজ করত আর রাত্রে আমাদের বৃহৎ পাকের ঘরে একলা থাকত। আমারমাগী মামীটার দুধ ছিল বেশ বড় বড়,তরকারী কাটার সময় হাটু গেড়ে বসলে রানের চাপে মামীর দুধ দুটোউপরের দিকে ঠেলে উঠত, ব্লাউজের ফাক দিয়ে স্পষ্ট দেখা যেত, আর আমি মামীর অলক্ষে চেয়ে চেয়ে দেখতাম।মামিরভরা ট দেহটাতে পাচার গঠন ছিল অত্যন্ত আকর্ষনীয় এবং সেক্সী।তার সারা অঙ্গ ছি যৌবনে ভরা।মাঝে মাঝে মামী আমার গোপনে তার দুধ দেখা লক্ষ্য করত আর একটু একটু করে মুচকীহাসত। একদিন মামী মরিচ পিশছিল আর আমি তার বগলের নীচ দিয়ে তারবিশাল দুধগুলো দেখছিলাম আর ভাবছিলাম যদি এই দুধগুলো একবার চোষতে পারতাম, ভাবতেভাবতে আমার ধোন বেটাখাড়াইয়া গেল, আমি তা সামনে কাপড়ের ভিতরেআস্তেহাত মেরে মাল ফেলে দিলাম, ভিজা কাপর আর হাতের খেচানী দেখে বুঝতে পারল যে আমি হেন্ডল করছি। মামী হাসল কিন্তু কিছুই বললনা। তার হাসী দেখে আমি বুঝতে পারলাম যে আমার মামীকে দিয়ে আমার কাজ হবে। একদিন দুপুরে ঘরের সবাই ঘুম, মামি শুয়ে আছে,আমি আমারবিছানায় শুয়ে আছি,মনে হল মামীকে একবারদেখে আসি। দেকলাম মামী চিৎ অবস্থায় ঘুমে, তার পুরো শরীরে কোন চাদরনাই, তবে মুখটা শারীর আঁচল দিয়ে ঢাকা। আমার আগমন জানতে পারল কিনা জানিনা, আমি তার পাশে আস্তে করে বসলাম, গোটা শরীর কাপছিল, ভয়হচ্ছে যদি মাকে বলে দেয়, তার আপাদমস্তক চেয়ে নিলাম,শাড়ীর আঁচল কিছু মুখের উপরআর কিছ দুধের উপর, পেট সম্পুর্ন খালী, নাভীর নীচে শারীর পেচ, শারীরকিছু অংশ যেন গুদের ভিতর ঢুকানো পা লম্বা করেসোজা হয়ে শিয়ে আছে। ভয়ে ভয়ে মামীর দুধের উপর হাতদিলাম,তৎক্ষন াত আমার সমস্ত শরীরে বিদ্যুৎ চমকে গেল।কতবড় দুধ! কি নরম! কেপে কেপে মামীর দুধ টিপছি, মামির কোন সাড়া নাই, এবার দুনো দুধ কে টিপা শুরু করলাম, আস্তে আস্তে টিপার পর গতি বারালাম, না তাতেও মামির কোনো সাড়া পেলাম না, ভয়ে ভয়ে মামীর ব্লাউজ খুলে ফেললাম,একটা দুধকেটিপতে টিপতে আরেকটা দুধ চোষা শুরু করলাম, আমার ধোন তখন ফুলেটাইট ও শক্ত হয়ে গেছে, অলক্ষে মামীর ড়কটা হাত আমার মাথার উপর চলেআসল, আমি বুঝলাম মামী ঘুমের ভান ধরে আছে, সব কিছুজানে, কিন্তু ইচ্ছা করে সাড়া দিচ্ছেনা। আমি মামীর শারী না উল্টিয়েভিতরে হাত ঢুকালাম সোনার আঙ্গুল দিয়েদেখলাম পুরাটা ভিজা এবং চপচপ করছে। সোনাতে আঙ্গুল খেচলাম মামী তার রানদুটোকে আমার সুবিধার জন্য একটু ফাককরে দিল, অনক ক্ষন খেচানোর পর ধোনটাকে ফিট করে আমিএক ঠাপে ঢুকিয়ে দিলাম, দুপাকে উপর করে ধরে ঠাপিয়েঠাপিয়ে আমার জীবনের প্রথম চোদন মাল খসালাম। দিবানিদ্রা শেষে সবাই ঘুম হতে উঠল, মামীও উঠল, মামী কিছুই না জানার ভান করল, আমাকে কিছু বুঝতে দিলনা। সেই দিন রাত্রে খাওয়াদাওয়া সাড়ার পর মামী আমারমাকে বলল, আপা আমার এ ঘরে রাত্রে ভয় করে, কিসের ভয়, রাত্রে কি যেন কাচর মাচর করে, কই কোনদিন কারো মুখেশুনিনি, তুইই প্রথম বলছিস, আমিইত প্রথম এঘরে একলা থাকছি, আমি বলবনাত কে বলবে? তাহলে তুই কোথায় থাকতি চাস? আমি এঘরে থাকতে চাই, তবে আমার সাথে তোমারছোট্ট ছেলেটাকে আলাদা বিছানায় থাকতে দাও। সে থাকলেত আমায় বলল,কিরে তুই থকবি? আমি প্রথমে নারাজের ভান করলে ও পরে রাজি হয়ে গেলাম। রাত্রে মামীর পাশে আলাদাভাবে আমার বিছানা হল। সবাই ঘুম! আমাদের দুজনের ঘুম নেই, আমরা অপেক্ষায় আছি সম্পর্নু নিরবতার জন্য। হঠাৎ মামি আমার বিছানায় এল, আস্তে করে আমার সমস্ত কাপর খুলে ফেলল, আমার শক্ত ধোনটাকে চোষতে আরম্ভ করল, আমি চরম উত্তেজিতহয়ে গেলাম, আমি মামীর দুধ চোষে দিলাম আর সোনার ভীতর আঙ্গুল খেচতে লাগলাম,অনক্ষন খেচলাম, আমি মামীর সোনা চোষে সোনার মালখেয়ে নিলাম।মামী আমার ধোন চোষে আমার বাড়াটাকে আরও শক্ত করে দিল, দুধ আর সোনাচোষার পর আমার বাড়াটাকে গুদে ফিটকরে এক ঠাপ দিলাম, পচাৎ করে ঢুকে গেল, একঘন্টা ঠাপালাম রাম চোদা দিলাম মামীকে, মামি আরামেগোংগাতে বলতে লাগল ভাগিনা আর আগে চোদলিনা কেন রে, আমায় ফাঠিয়ে দে, আরো জোরে মার করতেমামীর মাল দ্বিতীয় বার ঝসে গেল। সেই হতে আমরা প্রতিদিন স্বামী স্ত্রীর মত চোদাচোদীকরতে লাগলাম প্রায় তিন বছর। মামীর একটা বাচ্ছা হল, সবাই মনে করল এটামামার চোদনেহয়েছে কিন্তুমামী জানত এটা যে আমার রাম ঠাপানির ফসল।

4 comments:

  1. Read Full Choti Book Here Bangla Choti
    Read Here Savita Bhabi Collection Bangla Choti golpo
    Read Full Choti Book Here Bangla panu golpo
    Read Here Collection of rosomoy gupto Kalakata Bangla Choti golpo Bangla chuda chudir golpo Bangla Panu golpo


    ………… /´¯/)
    ……….,/¯../ /
    ………/…./ /
    …./´¯/’…’/´¯¯.`•¸
    /’/…/…./…..:^.¨¯\
    (‘(…´…´…. ¯_/’…’/
    \……………..’…../
    ..\’…\………. _.•´
    …\…………..(
    ….\…………..\

    ReplyDelete